Infertility fact 110বন্ধ্যাত্বের তথ্য ১১০:
বন্ধ্যাত্ব বিশেষজ্ঞের কাছে কখন যাবেন?
আপনি যদি কমপক্ষে এক বছর আপনার স্বামীর সাথে কোনো প্রকার জন্মনিয়ন্ত্রণের ব্যবস্থা ছাড়া অতিক্রম করার পরও গর্ভধারণ না করে থাকেন, তাহলে আপনার একজন বন্ধ্যাত্ব বিশেষজ্ঞের পরামর্শ নেয়ার কথা বিবেচনা করা উচিত্।

Infertility Fact 110:
When to report to an Infertility Doctor?
When you have passed at least one year with your husband without any contraception and failed to conceive, its time you should seek an appointment with an Infertility Specialist.

Leave a Reply

Your email address will not be published.